আজকে আবার লিখতে বসলাম। আমার এখন অনেক কিছু আছে

আজকে আবার লিখতে বসলাম। বাসায় বউয়ের সাথে মনোমালিন্য হয়ে গেছে। অনেক ভোরে অফিসে চলে এসেছি। সকালের নাস্তাও হোটেলে করলাম।

সিদান্ত ফাইনাল। এখন থেকে অফিসে বসেই কাজ করব। বাসায় আচার বানাতে হয় বলে বাসায় studio set up সহ অন্যান্য সব কাজ করা আছে। কিন্তু আর বাসায় তেমন থাকব না। এই বাসায় থাকাটাই আমার জন্য এখন সব ঝামেলা নিয়ে আসছে।

যাই হোক, Marzan Shop এর Design করার জন্য আমি বসলাম এর জন্য শাহী গুডস কে রিসার্চ করলাম। উনারা মেয়ে দিয়েও অনেক ভিডিও বানিয়েছে। আমি কখনোই এই কাজ টি করব না। দেখা যাক কতুটুকু কি করতে পারি।

তবে তাদের প্রতিটি Video বা Design অনেক সুন্দর। আমি আসলে ভাল Video edit বা ভাল Design কোন টাই করতে পারি না। কেনই বা পারব। আমি ত এত দিন SEO নিয়ে কাজ করতাম। যাই হোক আস্তে আস্তে শিখে নিব।

আপতত একজন কে হায়ার করতে চাই যে আমার হয়ে ভাল Design করে দিব। তাই Be deigner এ গিয়ে গ্রুপে গেলাম। দেখলাম এক ভাইয়া লিখেছেন। উনি Freelancing করতে চান কিন্তু উনার computer নেই। শুনে খুব খারাপ লাগলো। কারণ একটা সময় আমারও এই অবস্থা ছিল। Laptop কিনতে পারতাম না। কোর্স কিনার টাকা ছিল না। খাওয়ার টাকা ছিল না। সেই জায়গা থেকে আমি বের হয়ে আসতে পেরেছি। আমি শুধু চেস্থা করেছি। আল্লাহ তায়ালাই দিয়েছেন। জি আল্লাহ তায়ালা দয়া করেছেন ।

তবে এখন সব কিছু থাকার পরেও ভাল কিছু করতে পারছি না এর কারণ হল Comfort Zone and Distraction. এর ২ থেকে কি বের হতে পারব? এর বাহিরে Multiple focus ত আছেই।

যাই হোক চেষ্টা করতেছি আরো active হওয়ার। আল্লাহ তায়ালা সহান হোক। আমিন! বউ এর সাথে ভাল মিল হোক। আমিন!

Recent Posts